০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

বরিশালের উজিরপুরে ১৫ বছর পর ধর্ষণ মামলায় মো: এনায়েত রাঢ়ী (৩৪) নামে এক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এর আগে বুধবার রাতে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে র‌্যাব-৩-এর সাহায্যে তাকে গ্রেফতার করা হয়।

এনায়েত রাঢ়ী উপজেলার হারত ইউনিয়নের কালবিলা গ্রামের শাহ জাহান রাঢ়ীর ছেলে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাফর আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেন।

মামলার বরাতে স্থানীয় সূত্রে জানা যায়, ২০০৯ সালে এনায়েত উপজেলার এক নারীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই নারী মডেল থানায় তাকে আসামি করে একটি ধর্ষণের মামলা করেন। পরে মামলার ভিত্তিতে বরিশাল আদালতের বিচারক আসামির অনুপস্থিতিতে যাবজ্জীবন সাজা ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড রায় ঘোষণা করেন।

ওসি জাফর বলেন, সম্প্রতি প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান শনাক্ত করা হয়। এরপর বুধবার রাতে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
একটি গাছ কাটার বদলে ২০টি গাছ লাগাবে বিআইডব্লিউটিএ বিশেষ ব্যবস্থায় পাসপোর্ট বিতরণ করবে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস বানিয়াচংয়ে টমটমের সিরিয়াল নিয়ে টেটাযুদ্ধ : নিহত ৩, আহত অর্ধশতাধিক ৩৮ দিনে বজ্রপাতে ৩৫ কৃষকসহ ৭৪ জনের মৃত্যু দেশে অনলাইন জুয়ার বিজ্ঞাপনের মহোৎসব চলছে : টিআইবি সন্তোষজনক ভোটার উপস্থিতিতে স্থানীয় নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে : হাছান মাহমুদ বগুড়ায় ছটফট করতে করতে স্বামী-স্ত্রীর মৃত্যু ঝালকাঠিতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার ৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ কুয়াকাটায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা হামাসের নৌ-কমান্ডার নিহত, দাবি ইসরাইলের

সকল