২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


পিরোজপুরের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা

পিরোজপুরের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা - সংগৃহীত

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের সদর উপজেলা, নাজিরপুর ও ইন্দুরকানীতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সবাই আওয়ামী লীগের সমর্থক।

বুধবার (০৮ এপ্রিল) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

জেলা রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, জেলার সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ওই উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান এস এম বায়েজিদ হোসেন। তিনি সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র-সংসদের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক নেতা। তিনি দেয়াত-কলম প্রতীক নিয়ে ৩২ হাজার ৭৪৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের শফিউল হক মিঠু পেয়েছেন তিন হাজার ৪৯৪ ভোট।

জেলার নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস এম নুরে আলম সিদ্দিকী শাহীন। তিনি পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের ছোট ভাই। তিনি দোয়াত-কলম প্রতীক নিয়ে ১৯ হাজার ২৭৯ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের জাতীয় পার্টির মোহাম্মাদ আলী শিকদার পেয়েছেন ১৮ হাজার ৮৪৮ ভোট।

জেলার ইন্দুরকানীতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: জিয়াউল আহসান গাজী। তিনি আনারশ প্রতীক নিয়ে ১১ হাজার ২০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দোয়াত-কলম প্রতীকের বিএনপি ঘরানার মো: ফায়জুল রশিদ পেয়েছেন সাত হাজার ৭৪৩ ভোট।

এছাড়া পিরোজপুর সদর উপজেলায় ১১ হাজার সাত ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তালা প্রতীকের মো: রফিকুল ইসলাম, দুই হাজার ২০৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পদ্মফুল প্রতীকের শাহানাজ পারভীন (শানু)।

নাজিরপুর উপজেলায় ১৪ হাজার ৬০৮ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে চশমা প্রতীকের শেখ মো: মোস্তাফিজুর রহমান রঞ্জু, ২৯ হাজার ৮১৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সেলাই প্রতীকের আলো শিকদার।

জেলার ইন্দুরকানী উপজেলায় আট হাজার ৪৫৯ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে তালা প্রতীকের মাহমুদুল হক দুলাল ও ১৭ হাজার ৪৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের দিলারা পারভীন।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ২২ ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ চলছে রইসির হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই হোসেনপুরে তীব্র গরমে কদর বেড়েছে তালের শাঁসের ইরানের প্রেসিডেন্টের খোঁজে রাশিয়ার দল, তুরস্কের ড্রোন কঙ্গোর সেনাবাহিনী বলছে তারা রাজধানীতে অভ্যুত্থানের প্রচেষ্টা প্রতিহত করেছে আরাকান আর্মির বুথিডং শহর দখলের দাবি, আতঙ্কিত রোহিঙ্গারা ড্রোন আর মিসাইলের আধুনিক যুদ্ধেও কেন রাশিয়া দেড় শ’ বছরের পুরনো মোর্স কোড ব্যবহার করছে ইব্রাহিম রইসি : যেভাবে উত্থান রইসির হেলিকপ্টারটির সন্ধান পেয়েছে উদ্ধারকারীরা ফের বৃষ্টিতে ভণ্ডুল ম্যাচ, প্লে অফে কেকেআরের মুখোমুখি হায়দরাবাদ

সকল