০৪ ডিসেম্বর ২০২৩, ১৯ অগ্রহায়ন ১৪৩০, ১৯ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

বসিক নির্বাচন : প্রার্থীদের বিরামহীন প্রচারণা

বসিক নির্বাচন : প্রার্থীদের বিরামহীন প্রচারণা। - ছবি : সংগৃহীত

আসন্ন বরিশাল সিটি করপোরেশন (বসিক) নির্বাচনের মেয়র, সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের প্রার্থীদের বিরামহীন প্রচারণা চলছে।

শনিবার (৩ জুন) বিকেলে নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের ইন্দ্রকাঠী নয়গাঁও স্কুল মাঠে উঠান বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামী লীগে মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ সেরনিয়াবাত।

উঠান বৈঠকে খোকন সেরনিয়াবাত বলেন, আমি প্রধানমন্ত্রীর মহৎ উদ্দেশ্য বাস্তবায়নে নগরবাসীকে নিয়ে আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল গড়বো। নৌকার বিজয় হলে সার্বিক উন্নয়নের মাধ্যমে এই স্বপ্ন পূরণ করবো। ক্ষমতার লোভ আমার থাকলে আমার অনেক সুযোগ থাকা সত্ত্বেও আমি রাজনীতিতে প্রবেশ করিনি। এই নগরের উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভালোবেসে ভোট দিবেন। আমি আপনাদের সাথে কোনো মিথ্যার আশ্রয় নেবো না। আমি নির্বাচিত হলে সেবামূলক প্রতিষ্ঠান বরিশাল সিটি সকলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। ২৪ ঘণ্টা নাগরিক সেবা প্রদানে দৃষ্টান্ত স্থাপন করবে বসিক।

এর আগে দুপুরে নগরীর সদর রোডে গণসংযোগ করেছেন জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস। তিনি বলেন, যারা বিরোধী দলের রাজনীতি করতে সুযোগ দেয় না। যারা নির্বিচারে হামলা, মামলা আর গুম খুনের রাজনীতি করে, নগরীতে তাদের ভোট নেই। এবার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এসবের জবাব দেবেন নগরবাসী।

বরিশালে বিগত দিনে যারা নির্যাতনের শিকার হয়েছেন তাদের উদ্দেশ তাপস বলেন, আপনারা যদি রাগ হয়ে ঘরে বসে থাকবেন না। আপনারা ঘরে থাকলেও নির্বাচন থেমে থাকবে না। সামনে জাতীয় সংসদ নির্বাচনে অবশ্যই মাঠে থাকবেন। সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর জয় হলে নগরীর কি অবস্থা হবে তা চিন্তা করবেন। তাই নৌকা ঠেকাতে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রয়োগের মাধ্যমে আওয়ামী লীগকে জবাব দিন।

এরপর নগরীর হাজী মুহাম্মদ মহসিন হকার্স মার্কেটে গণসংযোগ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান রুপন। এছাড়াও নগরীর ৩০টি সাধারণ ওয়ার্ড ও ১০টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা বিরামহীন গণসংযোগ আর প্রচারণা চালিয়ে ভোটারদের মনোযোগ আকর্ষণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।


আরো সংবাদ



premium cement

সকল