২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মির্জাগঞ্জে ৮ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার

মির্জাগঞ্জে ৮ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর মির্জাগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনসহ মোট আট ডাকাতকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে অভিযান চলিয়ে দেশীয় অস্ত্র, রামদা, লোহার রড ও ছুরিসহ আট ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হলেন মো: নুর আলম হাওলাদার (৪৫), নিজাম হাওলাদার (২৩), রাজিব হাওলাদার (২৫), সজিব হাওলাদার (২৫), শাহজাদা (২২), রিজায় মিয়া (৩৭), জসিম খান (৩৭) ও জাকির হোসেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাকড়াবুনিয়া মো: মনিরুজ্জামানের ভাড়া বাসায় জানালার গ্রিল কেটে গত ৫ মে রাতে নগদ দুই লাখ টাকা, স্বর্ণ-অলংকারসহ সাড়ে সাত লাখ টাকার মালামাল নিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিতিত্তে কেওড়াবুনিয়া থেকে দু’জন ও উপজেলার বাসস্ট্যান্ড থেকে অপরজনকে আটক করা হয়।

আটককৃত রিয়াজ কাকড়াবুনিয়া গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে, জসিম মেন্দীয়াবাদের আজম খানের ছেলে, জাকির বেতাগী উপজেলার চান্দুয়াখালী গ্রামের ওসমান মুসুল্লির ছেলে।

অপর দিকে ডাকাতির প্রস্তুতি নিয়ে সুবিদখালী কলেজরোড অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিববুল্লার নেতৃত্বে ওই রাতে টহলরত পুলিশের কয়েকটি দল কৌশলে ঘটনাস্থলে পৌঁছে ডাকাত দলের পাঁচজনকে আটক করতে সক্ষম হয়। এ সময় আরো চার থেকে পাঁচজন পালিয়ে যায়।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মহিবুল্লাহ বলেন, মির্জাগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় আটজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement