২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঝাঁড়ফুঁকের নামে ধর্ষণ চেষ্টার অভিযোগে কবিরাজ গ্রেফতার

ঝাঁড়ফুঁকের নামে ধর্ষণ চেষ্টার অভিযোগে কবিরাজ গ্রেফতার -

বরগুনার বেতাগীতে এক কক্ষে মাকে বসিয়ে রেখে অন্য কক্ষে মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ভণ্ড কবিরাজকে গ্রেফতার করা হয়েছে।

 ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় উপজেলার বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠী গ্রামের নারায়ণচন্দ্র শীলের পুত্র লক্ষ্মীকান্ত শীল গ্রেপ্তার করেছে বেতাগী পুলিশ।

ঝাড়-ফুঁকের মাধ্যমে চিকিৎসা দেওয়ার নামে মঙ্গলবার (২৬ মে) ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ নিয়ে ১ জুন ‘নয়া দিগন্ত’ অনলাইনে ‘বেতাগীতে ঝাঁড়ফুকের নামে কিশোরীকে ধর্ষণচেষ্ঠা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর থানায় মামলা নেওয়া হয় এবং ওই দিন সন্ধ্যায় আসামি লক্ষ্মীকান্ত শীলকে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী কিশোরী কান্নাজড়িত কন্ঠে বলেন,'  লক্ষ্মীকান্ত শীল আমাকে ভুল বুঝিয়ে বলেন তোমার শরীরের অসুখ ভালো হবে শনিবার বা মঙ্গলবার রাতে বীর্যদ্বারা কবচ বানিয়ে ডানহাতে ধারণ করতে হবে। আমার মাকে সামনের কক্ষে রেখে আমাকে তাঁর গোপন কক্ষে নিয়ে যায় এবং আমার শরীরের কাপড় খুলে ফেলে চেপে ধরে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় আমার মা ওই কক্ষে এলে আমার এবং মায়ের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসে। লোকজন আসলে লক্ষ্মীকান্ত শীল পালিয়ে যায়। আমি প্রশাসনের কাছে উপযুক্ত বিচার দাবি করছি।

এলাকাবাসী জানান, লক্ষ্মীকান্ত শীল ইতিপূর্বে ঝাঁড়ফুঁকের নামে এ ধরণের আরো অপকর্ম করছে। তিনি এলাকায় ভণ্ডবাবা নামে পরিচিতি লাভ করেছে। প্রতিবার অপকর্ম করে এবং তাঁর ছোট ভাই আওয়ামী লীগ নেতা বিধায় পার পেয়ে যায়।

ঘটনার দিন একই গ্রামের ওই কিশোরীকে ঝাড়-ফুঁক দিয়ে চিকিৎসার অজুহাতে বাড়ির পেছনের কক্ষে নিয়ে যান লক্ষ্মীকান্ত শীল। এতে কিশোরীর মায়ের সন্দেহ হলে তিনি পেছনের কক্ষে গিয়ে দেখেন, তার মেয়েকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করছেন লক্ষ্মীকান্ত। এ সময় কিশোরী ও তার মায়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে লক্ষ্মীকান্ত পালিয়ে যায়।

এ ঘটনা জানাজানি হলে লক্ষ্মীকান্তের ভাই ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রবি চন্দ্র শীলের নেতৃত্বে কয়েকজন যুবক ভুক্তভোগীর বাড়িতে গিয়ে এ বিষয়ে কোথাও কোনো অভিযোগ দিলে প্রাণনাশের হুমকি দেন বলে অভিযোগ উঠেছে।

তবে শেষপর্যন্ত গত (১ জুন) সোমবার থানায় মামলা করেন ভুক্তভোগী কিশোরীর বাবা। বেতাগী থানার ওসি মো: সাখাওয়াত হোসেন তপু জানান, ‘আসামি লক্ষ্মীকান্ত শীলকে গ্রেফতার করে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে বরগুনা প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেওয়ার জন্য পাঠানো হয়েছে।’


আরো সংবাদ



premium cement