২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বাবার প্রেমিকাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে

প্রতীকি ছবি, - সংগৃহীত

বরিশালের আগৈলঝাড়ায় বাবার পরকীয়া প্রেমিকাকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে ছেলে ও ভাগ্নে। এ ঘটনায় ৯৯৯ এ অভিযোগ করেছেন বিধবা প্রেমিকা।

হাসপাতালে ভর্তি ওই নারী (৩৫) জানান, পাঁচ বছর আগে তার স্বামী মারা যান। তার বাড়ির পাশে জমি দেখাশুনা করতে আসে পাশ্ববর্তী কদমবাড়ী গ্রামের পাঁচ সন্তানের জনক ছমির বক্তিয়ার (৪৫)। পরিচয়ের সূত্র ধরে চার বছর আগে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ছমির তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে। এরই মধ্যে অবৈধ সম্পর্কের বিষয়টি ছমিরের পরিবারের মধ্যে জানাজানি হয়ে যায়। এই ঘটনা নিয়ে এলাকায় একাধিকবার শালিশ বৈঠক হয়েছে। দীর্ঘ দিন স্বামী-স্ত্রী’র মতো সম্পর্কের কারণে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। বিষয়টি জানালে বিয়ের জন্য সময় নিয়ে ওষুধ খাওয়ানোর মাধ্যমে তার গর্ভপাত ঘটায় ছমির।

এ ঘটনা নিয়ে পরিবারে ঝামেলা হওয়ায় ছমির পরকীয়া প্রেমিকাকে বিয়ের কথা জানান। পরে তার সাথে পরিবারের সদস্যদের বাকবিতণ্ডা শুরু হয়। এর জের ধরে শুক্রবার রাতে ছমিরের ছেলে আল আমীন বক্তিয়ার ও ভাগ্নে জাহিদ বক্তিয়ার ওই নারীকে একা পেয়ে বেদম মারধর করে। পরে গুরুতর আহত ওই নারীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

বিয়ের দাবি ও মারধরের ঘটনায় ওই বিধবা প্রেমিকা ৯৯৯ নম্বরে অভিযোগ জানায়। পরে আগৈলঝাড়া থানার এসআই মনিরুজ্জামান হাসপাতালে গিয়ে আহত নারীর সাথে কথা বলে ঘটনার সত্যতা পান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এসআই।


আরো সংবাদ



premium cement