৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় নতুন করে ৩২জন কোয়োরেনটাইনে

বগুড়ায় নতুন করে ৩২জন কোয়োরেনটাইনে - সংগৃহীত

ঘরে থাকার সরকারী নির্দেশনা মানছেন না অনেকেই। তাই বগুড়া শহরে সোমবার অনেক মানুষ রাস্তায় বেরিয়ে আসেন। এতে রাস্তার বিভিন্ন স্থানে ভিড় লেগে যায়। সরকারের বিভিন্ন প্রতিষ্ঠান জনগনকে সচেতন করার চেস্টা করলেও মানুষ তা মানছেন না। এ ছাড়া গ্রামের অবস্থা আরো ভয়াবহ। গ্রামের হাটেবাজারে করোনা প্রতিরোধক ছাড়া হাজার হাজার মানুষ নানা কাজে ব্যস্ত রয়েছেন। এটা সবার জন্য ভয়াবহ দিক। এ ব্যাপারে প্রশাসনের আরো কঠোর হওয়া দরকার।

এদিকে করোনা ভাইরাস থেকে সুরক্ষা করতে বগুড়ায় হোম কোয়ারেন্টাইনে আছে ৭৫০ জন। সোমবার জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় ৩২ জনকে।

বগুড়া জেলা সিভিল সার্জন এর কার্যালয় থেকে জানা যায়, নতুন করে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ৩২জনকে। ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হয়েছে ২১৫ জনের। ৯৬৫ জনের মধ্যে এখন হোম কোয়ারেন্টাইনে আছে ৭৫০ জন।

অপরদিকে মোহাম্মাদ আলী হাসপাতাল আইসোলেশন কেন্দ্রে ২জন রোববার জ্বর, সর্দি কাশি নিয়ে ভর্তি হলেও সোমবার আর কেউ ভর্তি হয়নি। তবে বগুড়ায় এখনও করোনা সনাক্ত করার কিট দেয়া হয়নি।


আরো সংবাদ



premium cement
শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪ রাজনীতির মাঠে যেভাবে খেলছেন ইউসুফ পাঠান মার্কিন রণতরীতে হাউছিদের হামলা ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার

সকল