০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


দিনাজপুরে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তি মারা গেছে

দিনাজপুরে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তি মারা গেছে - সংগৃহীত

দিনাজপুরের বিরামপুর উপজেলার যোতবানি ইউনিয়নের তপশি গ্রামে করোনা ভাইরাসের
উপসর্গ নিয়ে ৪০ বছরের এক ব্যক্তি মারা গেছে। সোমবার সকালে ওই ব্যক্তি তার নিজ বাড়িতে মারা যান।

স্থানীয়রা জানান, নিহত ব্যক্তি গত ১০-১২দিন আগে কুমিল্লা থেকে নিজ বাড়ি বিরামপুর আসে। তারপর থেকে তিনি জ্বর সর্দি কাশিতে ভুগছিলো। সে কুমিল্লায় ইতালি ফেরত এক ব্যক্তির বাসায় কাজ করতো।

জোতবানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, ফরহাদ হোসেন কুমিল্লায় কৃষি শ্রমিকের কাজ করতেন। তিনি কুমিল্লায়ে যে বাড়িতে কাজ করতেন সেই বাড়ির মালিক প্রবাসী। সম্প্রতি বাড়ির মালিকদেশে আসেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সোলায়মান হোসেন মেহেদী জানিয়েছেন, মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।সংগ্রহকৃত নমুনা আইইডিসির এ পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হবে। এঘটনায় নিহতের পরিবারসহ আশপাশের ৪০টি পরিবারকে কোয়ারিন্টেনে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নিজ্জর হত্যার কানাডায় গ্রেফতার ৩ ভারতীয় যুবকের পরিবার কী বলছে? গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস

সকল