২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে কর্মহীন মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ

ঝালকাঠিতে কর্মহীন মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ - ছবি: নয়া দিগন্ত

ঝালকাঠির রাজাপুর ও নলছিটিতে কভিড-১৯ বা নভেল করোনাভাইরাস প্রতিরোধে খেটে খাওয়া মানুষ মূলত যাদের কর্ম না থাকলে খাওয়ার কোনো উপায় নেই এমন লোকদের মধ্যে ত্রান বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে জেলার রাজাপুর উজেলায় এসব কর্মহীন লোকদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হাওলাদার এ ত্রান বিতরণের কার্যক্রম শুরু করেন।

রাজাপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রাথমিকভাবে পনের মেট্রিকটন চাল ও দেড় লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। দুপুরে সদর ইউনিয়ন ও মঠবাড়ি ইউনিয়নের দুই শতাধিক পরিবারকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, রাজাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়া হয়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবর, মঠবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মস্তোফা কামাল সিকদার ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মামুনুর রশীদ।

অপরদিকে শনিবার বিকেলে এসব কর্মহীন, দিনমজুর ও হতদরিদ্র লোকদের মাঝে চাল ডাল আলু তুলে দেন নলছিটি উপজেলার কুশঙ্গল ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার।

ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন কুশঙ্গল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান সরদার, আলী আশ্রাব হাওলাদার, ইউপি সচিব গবিন্দ চন্দ্র সরকার, হিসাব সহকারী আবুল হাসান মৃধা ও ইউনিয়ন যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম বাচ্চু।


আরো সংবাদ



premium cement