২৭ জানুয়ারি ২০২১
`

পিরোজপুরে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

-

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মুসল্লিবাড়ি নামক এলাকায় বাসচাপায় ব্যাটারি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, রোববার সকালে পিরোজপুর - পাথরঘাটা ভায়া মঠবাড়িয়া সড়কের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের মুসল্লিবাড়ি এলাকায় ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের যাত্রী বাস (ঢাকা-মেট্রো-১৪-৭৩২২) সাফা বাজার এলাকা থেকে ভান্ডারিয়া উপজেলার ইকড়ি বাজারে যাওয়ার সময় একটি ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

নিহতরা হলেন সাফা বাজারের সুপারি ব্যবসায়ী মুক্তিযোদ্ধা মোঃ জাফর হাওলাদার (৬৫), অটো টেম্পু চালক মোঃ বেলায়েত হোসেন (৩৫) ও অজ্ঞাত এক ব্যক্তি(৩০)।

আহত হয়েছেন নিহত জাফর হাওলাদারের পুত্র গোলাম হোসেন বাচ্চু (৩০) ও মোঃ সাইমুন (৩২)। নিহত অজ্ঞাত ব্যক্তি ছাড়া আহত নিহতরা সবাই মঠবাড়িয়া উপজেলার উত্তর সীমান্তের দেবীপুর গ্রামের বাসিন্দা। তারা সবাই ইকড়ি বাজারে সুপারি কেনার উদ্দেশ্যে যাচ্ছিলেন।

মঠবাড়িয়া থানা পুলিশ জানিয়েছে, অজ্ঞাত ব্যক্তির লাশ থানায় রয়েছে। ঈগল পরিবহনের বাসটি পুলিশ জব্দ করতে পারলেও বাস চালক,সুপারভাইজার ও হেলপার পালিয়ে গেছে।



আরো সংবাদ


চসিক নির্বাচন : সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মা দিনাজপুরে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ইসলামী মূল্যবোধ তৈরির মাধ্যমে ইসলামের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার আহ্বান জুনাইদ বাবুনগরীর যুক্তরাজ্য ফেরত যাত্রীদের পুনপরীক্ষা : এবার ২৫ জনের করোনা নেগেটিভ জাতিসঙ্ঘ শান্তি তহবিলে অর্থ দেয়ার প্রতিশ্রুতি প্রত্যাশার চেয়ে অনেক কম চসিক নির্বাচন : আ’লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১ চসিক নির্বাচনে চলছে ভোট ডাকাতির নগ্নতা : শাহাদাত হোসেন ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের জিএম কাদের করোনা মুক্ত বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা ১০ কোটি ছাড়াল রংপুরে প্রধান মাদকাসক্তি নিরাময়কেন্দ্রে রোগীদের নির্যাতনের অভিযোগে আটক ২

সকল