২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পিরোজপুরে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

-

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মুসল্লিবাড়ি নামক এলাকায় বাসচাপায় ব্যাটারি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, রোববার সকালে পিরোজপুর - পাথরঘাটা ভায়া মঠবাড়িয়া সড়কের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের মুসল্লিবাড়ি এলাকায় ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের যাত্রী বাস (ঢাকা-মেট্রো-১৪-৭৩২২) সাফা বাজার এলাকা থেকে ভান্ডারিয়া উপজেলার ইকড়ি বাজারে যাওয়ার সময় একটি ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

নিহতরা হলেন সাফা বাজারের সুপারি ব্যবসায়ী মুক্তিযোদ্ধা মোঃ জাফর হাওলাদার (৬৫), অটো টেম্পু চালক মোঃ বেলায়েত হোসেন (৩৫) ও অজ্ঞাত এক ব্যক্তি(৩০)।

আহত হয়েছেন নিহত জাফর হাওলাদারের পুত্র গোলাম হোসেন বাচ্চু (৩০) ও মোঃ সাইমুন (৩২)। নিহত অজ্ঞাত ব্যক্তি ছাড়া আহত নিহতরা সবাই মঠবাড়িয়া উপজেলার উত্তর সীমান্তের দেবীপুর গ্রামের বাসিন্দা। তারা সবাই ইকড়ি বাজারে সুপারি কেনার উদ্দেশ্যে যাচ্ছিলেন।

মঠবাড়িয়া থানা পুলিশ জানিয়েছে, অজ্ঞাত ব্যক্তির লাশ থানায় রয়েছে। ঈগল পরিবহনের বাসটি পুলিশ জব্দ করতে পারলেও বাস চালক,সুপারভাইজার ও হেলপার পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল