০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


প্রবাসীর স্ত্রীর মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ এক নারী ইউপি সদস্যের বিরুদ্ধে

-

ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি সোনালী মোড় এলাকার স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য রিনা আক্তার মালা ও তার স্বামী বদিউজ্জামান বদুর বিরুদ্ধে শারমিন আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী শারমিন আক্তারের স্বামী শেখ তুশার সৌদি প্রবাসী ও গাজিপুরের বাসিন্দা। রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন শারমিন আক্তার জানান, সোমবার বিকেলে তার একটি মুরগি প্রতিবেশী আত্মীয় ইউপি সদস্য রিনা আক্তার মালার ঘরে গেলে তিনি মুরগিটির পা ভেঙে দেন। এ বিষয়ে জিজ্ঞেস করলে মালা ও তার স্বামী বদু দুইজনে মিলে তাকে মারধর করে এবং তার মাথা ফাটিয়ে দেন।
এ বিষয়ে ইউপি সদস্য রিনা আক্তার মালা ও তার স্বামী বদিউজ্জামান বদু জানান, ঘরে ইটপাটকেল নিক্ষেপ ও গালমন্দের প্রতিবাদ করায় কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। তার মাথা ফাটানো হয়নি।
রাজাপুর থানার এসআই সোয়াইব হোসেন জানান, উভয়পক্ষের অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান ৩ বলের ব্যবধানে শান্ত-লিটনের বিদায় লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি, বৃষ্টি থাকতে পারে ৭ দিন অভিনব কায়দায় বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচারকালে একজন গ্রেফতার মাওলানা মামুনুল হকের সাথে উলামা-মাশায়েখ পরিষদের সাক্ষাৎ

সকল