২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


অর্থ আত্মসাতের অভিযোগ

গোমস্তাপুরে এনজিও পরিচালকসহ ৩ জন গ্রেফতার

-

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় প্রতারণার মাধ্যমে গ্রাহকের অর্থ আত্মসাৎকারী মহানন্দা পল্লী উন্নয়ন সংস্থা নামে একটি এনজিওর পরিচালকসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে বোয়ালিয়া কাউন্সিল বাজারস্থ ওই সংস্থার কার্যালয় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা মহানন্দা পল্লী উন্নয়ন সংস্থার পরিচালক ও বোয়ালিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের বাসিন্দা ওয়াহিদুজ্জামান (৪২), দুর্গাপুর গ্রামের মাঠকর্মী শিমুল আলী (২৮) ও ঘাটনগর গ্রামের অফিস সহকারী ফিরোজ আলী (২৪)।
র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মহানন্দা পল্লী উন্নয়ন সংস্থার কার্যালয়ে অভিযান চালিয়ে গ্রাহকের জমাকৃত টাকাসহ ওই এনজিওর পরিচালকসহ তিনজনকে গ্রেফতার করা হয়। এ ছাড়া পাস বই, ব্যাংক চেক ও রেজিস্ট্রার জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে তারা প্রতারণার মাধ্যমে গ্রামের সহজ সরল সাধারণ মানুষের কাছ থেকে টাকা নিয়ে অধিক মুনাফা দেয়ার লোভ দেখিয়ে মহানন্দা পল্লী উন্নয়ন সংস্থা নামে একটি এনজিও চালিয়ে আসছিল। অসংখ্য ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
এ ব্যাপারে গোমস্তাপুর থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement