০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


আশাশুনির বিএনপি ও জামায়াতের ১১ নেতাকর্মী কারাগারে

-

সাতক্ষীরার আশাশুনি উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুসসহ বিএনপি ও জামায়াতের ১১ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। এদের মধ্যে উপজেলা বিএনপি ছয়জন ও জামায়াতের পাঁচজন নেতাকর্মী রয়েছেন। উচ্চ আদালতের অন্তর্বর্তীকালীন জামিনে থাকা এসব নেতাকর্মী মঙ্গলবার সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
জামিন বাতিল হওয়া বিএনপি নেতারা হলেন, আশাশুনি উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও আনুলিয়া ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুস, আশাশুনি উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আজাহারুল ইসলাম মন্টু, যুগ্ম আহ্বায়ক তুহিন উল্লাহ, আশাশুনি উপজেলা যুবদলের আহ্বায়ক আবু জাহিদ সোহাগ, আনুলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শওকত হোসেন ও ও বিএনপি নেতা হাবিবুল্লাহ।


আরো সংবাদ



premium cement
রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান

সকল