০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় কিশোরের রগ কেটে দিলো মাদককারবারিরা

-

ঢাকার আশুলিয়ায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় জীম (১৩) নামের এক কিশোরের হাত ও পায়ের রগ কেটে দিয়েছে মাদককারবারিরা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয়রা ওই কিশোরকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।
সোমবার দিবাগত রাত দেড়টার দিকে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চাড়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত কিশোর ধামরাইয়ের জালালের ছেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে সে একটি বাসে হেলপার হিসেবে কাজ করত।
অভিযুক্তরা হলোÑ আশুলিয়ার বাইপাইল বসুন্ধরা এলাকার মৃত মাসুমের ছেলে টিপু (২৭), একই এলাকার খলিল মিয়ার ছেলে সুজন (২৫), নূর আলমের ছেলে রাব্বি (২৫), তাইজুল ইসলামের ছেলে টিক্কা মনির (১৯), সোনা মিয়ার ছেলে কায়েস (২৩), মহসিনের ছেলে আনিস (২৪), ইউনুস (৩৬) এবং ফর্সা বাবু (২৮)।
আহত জীম জানায়, সে আশুলিয়া ক্ল্যাসিক নামের একটি বাসের হেলপার। এলাকায় মাদক বিক্রি করে ছোট ছোট ছেলেকে মাদকাসক্ত বানাচ্ছিল টিপু, সুজন, ইউনুস ও আনিস। এসব বিষয় নিয়ে গত ১৫ দিন আগে তাদের সাথে কথাকাটাকাটি হয়। এ সময় তারা আমাদের দেখে নেয়ার হুমকি দেয়। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে সে ও চালক লিটন গাড়ি রেখে বাসায় যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে তাদের গতি রোধ করে। এ সময় প্রথমে তারা লিটনকে ধরে মারধর করতে থাকে। একপর্যায়ে তাদের সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে লিটনকে কোপ দিতে গেলে সে থামাতে গেলে কোপ তার হাতে লাগে। পরে লিটন দৌড়ে পালিয়ে যায়। এ সময় তাকে একা পেয়ে বাম হাত ও বাম পায়ের রগ কেটে ফেলে তারা চলে যায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল