০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা

-

পারিবারিক কলহের জেরে ঢাকার আশুলিয়ায় রেবা (৪০) নামের এক স্ত্রীকে তার স্বামী কুপিয়ে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের ভাই বেল্লাল মোল্লা বাদি হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
সোমবার সকালে আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার রাত ১২টায় এ ঘটনা ঘটে।
নিহত রেবা ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া গ্রামের আবদুর রশিদ মোল্লার মেয়ে। তিনি আশুলিয়ার নয়ারহাট ধনিয়া গ্রামের সাইদুল ইসলামের বাড়িতে স্বামী সন্তান নিয়ে ভাড়া থাকতেন। অভিযুক্ত স্বামী অবসরপ্রাপ্ত সেনাসদস্য সাব্বির আলী বর্তমানে একটি প্রাইভেট কোম্পানির নিরাপত্তাকর্মী। নিহত রেবা তার দ্বিতীয় স্ত্রী।
স্থানীয়রা জানান, সাব্বির দুই বিয়ে করায় প্রায় তাদের সংসারে ঝগড়া-বিবাদ হতো। রোববার রাত ১২টায় পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে সাব্বির ঘরে থাকা বঁটি দিয়ে রেবাকে কোপায়। স্ত্রীকে কুপিয়ে নিজের শরীরেও আঘাত করতে থাকে সাব্বির। এ সময় স্থানীয়রা তাদের দু’জনকেই উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেবাকে মৃত ঘোষণা করেন এবং সাব্বিরকে চিকিৎসার জন্য ভর্তি করেন।
নিহতের ভাই বেল্লাল মোল্লা জানান, তিনি রাজধানীর মগবাজারে থাকেন। ভোর ৫টায় তার ভাগ্নে ফোন করে বিষয়টা জানায়।
আশুলিয়া থানার এসআই হাচিব সিকদার জানান, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ছাড়া ঘাতক স্বামী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 


আরো সংবাদ



premium cement