২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে স্কুলে ভর্তি শুরুর দাবিতে অবস্থান কর্মসূচি

-

নোয়াখালীতে সরকারি স্কুলে লটারির মাধ্যমে স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তি করানো দাবি জানিয়েছেন অভিভাবকরা। সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচি পালন করেছেন তারা। পরে জেলা প্রশাসক সমস্যাগুলোর কথা শুনেন এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কর্তৃপক্ষের সাথে আলোচনা করে সমাধানের আশ্বাস দেন।
তারা বলেন, আমাদের ছেলেমেয়েরা নোয়াখালী সরকারি বালিকা উচ্চবিদ্যালয় ও নোয়াখালী জিলা স্কুলে লটারির মাধ্যমে চূড়ান্তভাবে মনোনীত হয়। শিক্ষা মন্ত্রণালয়ের নিয়মানুযায়ী ভর্তিতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্মসনদ সরকারিভাবে অনলাইনে নিবন্ধন ভুক্ত হতে হবে। কিন্তু স্থানীয় ইউনিয়ন পরিষদ, পৌরসভাসহ সংশ্লিষ্ট দফতরের ওয়েবসাইটে ক্রটিপূর্ণ থাকায় বেশির ভাগ শিক্ষার্থীদের জন্মবিন্ধন অনলাইনে এন্ট্রি হয়নি। আর এ সমস্যার কারণে বিদ্যালয় কর্তৃপক্ষ লটারির মাধ্যমে চূড়ান্তভাবে মনোনীত হওয়া শিক্ষার্থীদের ভর্তি নিচ্ছেন না।


আরো সংবাদ



premium cement
গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু যশোরে ক্যাম্পাস থেকে যুবকের লাশ উদ্ধার

সকল