০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে ৩ বছর ৮ মাস পর লাশ উত্তোলন

-

নোয়াখালীর সেনবাগে তিন বছর আট মাস ১৪ দিন পর পূর্ণ ময়নাতদন্তের জন্য এক যুবকের লাশ উত্তোলন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই)। বুধবার বিকেলের দিকে উপজেলার ৩ নম্বর ডমুরুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ডমুরুয়া হাজারীবাড়ীর পারিবারিক কবরস্থান থেকে হাসান ওরফে কালাইয়ার (৩৫) লাশটি উত্তোলন করা হয়।
নোয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান, মামলার তদন্তকারী কর্মকর্তা (পিবিআই) মোস্তাফিজুর রহমান, এসআই মোবারক, এসআই ফরিদ ও সেনবাগ থানার এএসআই সুফিয়ানের উপস্থিতিতে লাশটি কবর থেকে উত্তোলন করা হয়। এ সময় মামলার বাদি শহিদ উল্লাহ, স্থানীয় ওয়ার্ড মেম্বার বেলায়েত হোসেন ও বিপুলসংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।
এ ঘটনায় নিহত কালাইয়ার বাবা শহিদ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিন-চারজনকে আসামি করে সেনবাগ থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠায়।


আরো সংবাদ



premium cement
ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি গুচ্ছের‘বি' ইউনিটের ফল প্রকাশ, পাশ ৩১ হাজার মানুষের হাত-পা কেটে নিজেই ‘অপারেশন’ করতেন মিল্টন সমাদ্দার : হারুন প্রধানমন্ত্রীর সাথে নারী ক্রিকেটারদের প্রতিনিধি দলের সাক্ষাৎ পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী ৩ মাসের গর্ভবতী স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ ১০ মে’র ডেডলাইনের আগেই সেনা প্রত্যাহার নিয়ে পর্যালোচনা ভারত-মালদ্বীপের রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে নিহত ২ সখীপুরে বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ, দুর্ভোগে শিক্ষার্থীরা

সকল