০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নন্দীগ্রামে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

-

বগুড়ার নন্দীগ্রামে দেশীয় অন্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তাদের নামে মামলা করা হয়েছে। বুধবার রাত ১২ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার সিংজানী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলোÑ কাহালু উপজেলার শিথলাই গ্রামের জাকির হোসেন, নন্দীগ্রাম উপজেলার আইলপুনিয়া গ্রামের নাজমুল হোসেন, পৌরসভার ফোকপাল গ্রামের আব্দুল্লাহ ও ঢাকইর গ্রামের মানিক সদ্দার।
নন্দীগ্রাম থানার এসআই ফারুক হোসেন জানান, রাতে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সিংজানী এলাকায় অভিযান চালানো হয়। এসময় তাদের কাছ থেকে বেশকিছু দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল