০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


করোনা আতঙ্কের মধ্যে জুয়ার আসর

-

সারা দেশ যখন করোনা আতঙ্কের মধ্যে দিন অতিবাহিত করছে, ঠিক সেই সময়ে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আচমিতা ও মুমুরদিয়া ইউনিয়নের সীমান্তবর্তী পাইকশা মৌজার উটাবিলে প্রতিদিন চলছে জমজমাট জুয়ার আসর। বিভিন্ন থানার জুয়াড়িরা এসে প্রকাশ্য দিবালোকে এ আসর বসায়। কিন্তু স্থানীয় প্রশাসন রহস্যজনক কারণে নীরব রয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।
জানা যায়, এক ইউপি সদস্য ও কয়েকজন লোকের নেতৃত্বে প্রতিদিন বসানো হয় জুয়ার আসর। সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলে এই জুয়া খেলা। খেলায় পার্শ¦বর্তী জেলা নরদিংদীর বেলাব ও মনোহরদী উপজেলা এবং কিশোরগঞ্জের পাকুন্দিয়া, হোসেনপুর, সদর, কুলিয়ারচর, ময়মনসিংহ জেলার নান্দাইল ও শম্ভুগঞ্জ থেকে আসে জুয়াড়িরা। জুয়া খেলার প্রলোভনে পড়ে পেশাদার জুয়াড়িদের সাথে আসা সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা ব্যবসার তহবিলসহ টাকা-পয়সা হারিয়ে সর্বস্বান্ত হয়ে খালি হাতে বাড়ি ফিরছেন। এই জুয়া বন্ধের ব্যাপারে ঊর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।
জুয়ার আয়োজক হিসেবে পরিচিত মুমুরদিয়া ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন জুয়ার আসরের বিষয়টি অস্বীকার করে বলেন, আমি সংশ্লিষ্টদের অনুমতি ছাড়া কিছু বলতে পারব না। আপনারা গিয়ে যা করতে পারেন করেন।
মুমুরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সেলিম জুয়ার আসরের সাথে জড়িত নন জানিয়ে বলেন, আমিও এমন ঘটনা শুনেছি। তবে বেশ কয়েকবার ঘটনাস্থল পরিদর্শন করে কিছু পাইনি।
আচমিতা ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান বাচ্চু বলেন, আমার ইউনিয়নে এমন কোনো সংবাদ পাইনি। তবে জুয়া আসরের স্থানটি পার্শ¦বর্তী ইউনিয়নে।
এ দিকে কটিয়াদী মডেল থানার ওসি এম এ জলিল জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। পেলেই অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে কলেজছাত্র খুনের ঘটনায় মূল হোতাসহ গ্রেফতার ২ এভারকেয়ার হসপিটাল ঢাকায় ওয়ার্ল্ড হ্যান্ড হাইজিন ডে পালিত সম্ভাব্য নিষেধাজ্ঞা ঠেকাতে মার্কিন সরকারের বিরুদ্ধে টিকটকের মামলা ফোনে লাদেনের ছবি, আইএসআইএসের পতাকা থাকা মানেই উগ্রবাদী নয় : দিল্লির হাইকোর্ট কুমিল্লার ৩ উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টের মালিক সোহেল গ্রেফতার কাউখালীতে চেয়ারম্যান সামশু, ভাইস চেয়ারম্যান নিংবাইউ বান্দরবান সদরে বিএনপি ঘরানার আব্দুল কুদ্দুস চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশের সাথে দ্বিপক্ষীয় বাণিজ্য বাড়াতে চায় তুরস্ক কুষ্টিয়ায় আতাউর ও খোকসায় মাসুম নির্বাচিত মেহেরপুর সদরে আনারুল, মুজিবনগরে আমাম হোসেন বিজয়ী

সকল