২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


কুমিল্লার ৩ উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী

মো: আবদুল মান্নান চৌধুরী ও মো: তাজুল ইসলাম তাজ ও অ্যাডভোকেট মো: ইউনুছ ভূঁইয়া - ছবি : সংগৃহীত

কুমিল্লার লাকসাম, মনোহরগঞ্জ ও মেঘনা উপজেলায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

বুধবার রাতে জেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

নির্বাচনের ফলাফলে লাকসাম উপজেলায় অ্যাডভোকেট মো: ইউনুছ ভূঁইয়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি। অপর দিকে মনোহরগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন মো: আবদুল মান্নান চৌধুরী। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। উভয়ই কুমিল্লা-১০ (লাকসাম ও মনোহরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রী মো: তাজুল ইসলামের অনুসারী।

অপরদিকে মেঘনা উপজেলায় বিজয়ী হয়েছেন মো: তাজুল ইসলাম তাজ। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল