২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


গাজীপুরে কলেজছাত্র খুনের ঘটনায় মূল হোতাসহ গ্রেফতার ২

গাজীপুরে কলেজছাত্র খুনের ঘটনায় মূল হোতাসহ গ্রেফতার ২ - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র খুনের ঘটনায় মূল হোতাসহ হত্যার সাথে জড়িত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৮ মে) গাজীপুর মেট্রোপলিটন সদর দফতরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলো স্থানীয় আমজাদ হোসেনের ছেলে সুমন (২০) এবং চান্দুনা পূর্বপাড়ার শ্যামল চৌধুরীর ছেলে অংকন চৌধুরী শিখর (১৮)।

জিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মো: শামছুর রহমান জানান, গত ৪ মে বেলা সাড়ে ১১টার দিকে এক্তার আলীর দুই ছেলে আল আমিন ওরফে আশিক (১৯), আতিকুর রহমান আতিক (১৪) ও ভাগ্নে শাকিলসহ তার বন্ধু মমিনুল ঘোরাফেরা ও ছবি তোলার জন্য মহানগরের সিড সার্টিফিকেশন এজেন্সি এলাকায় যায়। এ সময় তারা ইক্ষু গবেষণাগামী মাটির রাস্তায় (ভুট্টা ক্ষেত সংলগ্ন) আম গাছের নিচে ছবি তুলতে গেলে অজ্ঞাতনামা পাঁচজন কিশোর বয়সী ছেলে আকস্মিক এসে আল আমিন ওরফে আশিককে কিল, ঘুষি মেরে তার সঙ্গীয় শাকিলের নিকট হতে একটি মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়। পরে ভিকটিমের মোবাইল ফোন ও ক্যামেরা ছিনিয়ে নিতে গেলে সে বাধা দেয়। পরে তাদের মধ্যে একজন আশিকের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় দ্রুত তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে সে মারা যায়। এ ঘটনায় মৃত আশিকের বাবা মো: এক্তার আলী সদর থানায় মামলা করেন। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয় এবং মঙ্গলবার বাসন থানাধীন যোগীতলা এলকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো: রাফিউল করিম জানান, গ্রেফতাররা ওই ঘটনায় সরাসরি জড়িত মর্মে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।


আরো সংবাদ



premium cement