০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ভালুকায় লরিচালক খুন

-

ময়মনসিংহের ভালুকায় ডিপটিউবওয়েলের একটি ড্রেন থেকে সোহাগ (২১) নামে এক লড়িচালকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। গতকাল দুপুরে মেদিলা গ্রাম থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মেদিলা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে লড়ি চালক সোহাগ মিয়া শুক্রবার সন্ধ্যায় তার বাবার কাছ থেকে ১০০ টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর রাতে বাড়ি ফিরেনি। সকালে বাড়ির ২০০ গজ দূরে প্রতিবেশী ফারুক মিয়ার বাড়ির পাশে ডিপটিউবওয়েলের ড্রেনে সোহাগের লাশটি পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।
নিহতের বাবা নাজিম উদ্দিন জানান, তার ছেলে সোহাগ মিয়া লড়ির ড্রাইভার। সন্ধ্যা রাতে তার কাছ থেকে ১০০ টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার ছেলের সাথে আর কোনো যোগাযোগ হয়নি। ভোরে প্রতিবেশী ফারুকের বাড়ির মহিলারা চাপকলে পানি নিতে এসে গভীর নলকূপের ড্রেনে সোহাগ মিয়াকে পরে থাকতে দেখে ডাক-চিৎকার শুরু করে। এ সময় ড্রেনের পাশে একটি রেইট্রি গাছের নিচে সোহাগের জুতা ও গাছের একটি ডালে ওড়না বাঁধা আবস্থায় দেখতে পায়।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, ঘটনাটি হত্যাকাণ্ড হতে পারে। রহস্য উদঘাটনে তদন্ত চলছে। লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক

সকল