৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সোনাতলায় মহিলার লাশ উদ্ধার

-

বগুড়ার সোনাতলা উপজেলার রাখালগাছি গ্রামে অজ্ঞাত পরিচয় এক মহিলার (৩২) লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় লোকজন ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বালুয়া ইউনিয়নের রাখালগাছি পান্তামারা ঈদগাহ মাঠের পাশে দুর্বৃত্তরা এক মহিলাকে হত্যার পর লাশ ফেলে যায়। এরপর গতকাল শনিবার সকালে এলাকার লোকজন মাঠের মধ্যে একটি লাশ পরে থাকতে দেখে স্থানীয় এক পুলিশকে খবর দেন।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি (তদন্ত) জাহিদ হাসান জানান, দুর্বৃত্তরা পূর্বশত্রæতার জের ধরে কিংবা জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ওই মহিলাকে কৌশলে বাড়ি থেকে তুলে এনে শ্বাসরোধ করে হত্যার পর সোনাতলার পলøীতে লাশ ফেলে রেখে যায়। লাশের শরীরে তেমন আঘাতের চিহ্ন নেই। তবে গলার এক পাশে একটু দাগ দেখা গেছে।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুলøাহ আল মাসউদ চৌধুরী জানান, লাশটির পরিচয় এখনো পাওয়া যায়নি। দূরের কোথাও থেকে ওই মহিলাকে এনে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে যায় দুর্বৃত্তরা।


আরো সংবাদ



premium cement
মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ দেশের বেসরকারি সৌর প্রকল্পে ১২১.৫৫ মিলিয়ন ডলার অর্থায়ন এডিবির কটিয়াদীতে কালের সাক্ষী ৫০০ বছরের কোটামন দিঘি সখীপুরে ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ স্কুল-মাদরাসার ছুটি বৃহস্পতিবার পর্যন্ত বহাল থাকছে রাজবাড়ীতে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী

সকল