৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


হবিগঞ্জে ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্য সম্মেলন

-

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেট জোনের হবিগঞ্জ, নবীগঞ্জ, শায়েস্তাগঞ্জ ও গোয়ালাবাজার শাখার যৌথ উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের প্রাক সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনপ্রধান মুহাম্মাদ সাঈদ উল্লাহর সভাপতিত্বে প্রাক সদস্য সম্মেলনে মুখ্য আলোচনা উপস্থাপন করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সালেহ ইকবাল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়াবম্যান ও হবিগঞ্জ চেম্বার সভাপতি মোতাচ্ছিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেস কাব সভাপতি হারুনুর রশীদ চৌধুরী।
হবিগঞ্জ শাখার পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তা বাকী বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জোনের প্রকল্প কর্মকর্তা দলিলুর রহমান, প্রধান কার্যালয়ের এফএভিপি জহিরুল ইসলাম, পিও সরকার মো: কামাল হোসাইন। গ্রাহকদের মধ্য থেকে বক্তব্য রাখেন সোমা গোপ, হাজেরা খাতুন, মিনারা খাতুন ও জোবেদা খাতুন। পাঁচ শতাধিক নারী সদস্যের উপস্থিতে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জ শাখা প্রধান ও এসএভিপি শেখ মো: ওয়ালী উল্লাহ, শায়েস্তাগঞ্জ শাখা প্রধান ও এসএভিপি মো: জহিরুল ইসলাম ভুঁইয়া, নবীগঞ্জ শাখাপ্রধান ও এফএভিপি মো: রবিউল্লাহ এবং গোয়ালাবাজার শাখার ব্যবস্থাপক আকবর উদ্দিনসহ চারটি শাখার সংশ্লিষ্ট কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

সকল