০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


কালিহাতীতে প্রধান শিক্ষকের ওপর হামলা গ্রেফতার ২

-

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গান্ধিনায় প্রধান শিক্ষক মফিদুল ইসলামকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা হয়েছে। শনিবার রাতে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছেÑ গান্ধিনা গ্রামের মৃত মকিম উদ্দিনের ছেলে ইমান আলী ও জয়নাল আবেদিনের ছেলে বাহাদুর মিয়া।
কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, শনিবার সন্ধ্যায় প্রধান শিক্ষক মফিদুল ইসলামের স্ত্রী লায়লা বেগম বাদি হয়ে ৯ জনকে আসামি করে থানায় মামলা করেন। শনিবার রাতে এই মামলার আসামি ইমান আলী ও বাহাদুর মিয়াকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে তাদের টাঙ্গাইল কোর্টে চালান করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানান।
কালিহাতী উপজেলার গান্ধিনা গ্রামের একটি মসজিদ ও মাদরাসার জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসীরা শনিবার সকালে দড়িখরশিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিদুল ইসলামকে স্কুলে যাওয়ার পথে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে।


আরো সংবাদ



premium cement
ঘরের ক্লাব ফ্লুমিনেন্সে মনেন্সে ফিরছেন থিয়াগো সিলভা তথ্যপ্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালু করা হবে : পলক ভোটার উপস্থিতি কম তাই ঘুমাচ্ছি : পোলিং অ্যাজেন্ট সখীপুরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত চ্যাম্পিয়ন্স লিগে বিদায়ের দায়ভার নিজের ওপর নিলেন এমবাপ্পে উত্তর কোরিয়া ও ইরানের মধ্যে জোট হচ্ছে? আশুলিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণ, আটক ১ অ্যাস্ট্রাজেনেকার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী ৩ তারকাকে নিয়ে শেষ ২ ম্যাচের দল ঘোষণা, বাদ পড়লেন কারা? চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব আদালতে উত্তেজনাপূর্ণ দিনে মুখোমুখি ট্রাম্প ও সাবেক পর্ন তারকা

সকল