২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


কালিহাতীতে প্রধান শিক্ষকের ওপর হামলা গ্রেফতার ২

-

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গান্ধিনায় প্রধান শিক্ষক মফিদুল ইসলামকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা হয়েছে। শনিবার রাতে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছেÑ গান্ধিনা গ্রামের মৃত মকিম উদ্দিনের ছেলে ইমান আলী ও জয়নাল আবেদিনের ছেলে বাহাদুর মিয়া।
কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, শনিবার সন্ধ্যায় প্রধান শিক্ষক মফিদুল ইসলামের স্ত্রী লায়লা বেগম বাদি হয়ে ৯ জনকে আসামি করে থানায় মামলা করেন। শনিবার রাতে এই মামলার আসামি ইমান আলী ও বাহাদুর মিয়াকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে তাদের টাঙ্গাইল কোর্টে চালান করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানান।
কালিহাতী উপজেলার গান্ধিনা গ্রামের একটি মসজিদ ও মাদরাসার জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসীরা শনিবার সকালে দড়িখরশিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিদুল ইসলামকে স্কুলে যাওয়ার পথে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল