০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

থাইল্যান্ডে সাবেক পুলিশ কর্মকর্তার গুলিতে শিশুসহ নিহত ৩৭


থাইল্যান্ডের পূর্বাঞ্চলে একটি নার্সারির শিশুদের ডে-কেয়ার সেন্টারে সাবেক পুলিশ কর্মকর্তার গুলিতে শিশুসহ ৩৭ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার নঙ বোয়া লাম্ফু শহরে এই ঘটনা ঘটে। রয়টার্স এ খবর জানিয়েছে।

এদিকে বিবিসি’র প্রতিবেদনে বলা হয়, হামলাকারীকে আটক করা যায়নি। এখনো পলাতক। তার খোঁজে অভিযান চালানো হচ্ছে।

পুলিশ জানায়, হামলাকারীর গুলি ও ছুরিকাঘাতে শিশু এবং প্রাপ্তবয়স্করা নিহত হয়। তবে হামলাকারী কেন এই ঘটনা ঘটালেন তা স্পষ্ট নয়। তবে সম্প্রতি তাকে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়, হামলাকারী সর্বশেষ একটি সাদা পিক-আপ ট্রাক চালাতে দেখা গেছে।

উল্লেখ্য, থাইল্যান্ডে গোলাগুলির ঘটনা বিরল। সর্বশেষ ২০২০ সালে নাখন রাতচাসিমা শহরে একজন সেনা সদস্যের গুলিতে ২১ জন নিহত হয়েছিল। আহত হয়েছিল আরো অনেকে।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল