২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভালোবাসার দিনে হাতির পিঠে চড়ে বিয়ে

থাইল্যান্ডে হাতির পিঠে চড়ে বিয়ে - ছবি : সংগৃহীত

বিশ্ব ভালোবাসা দিবসে থাইল্যান্ডে হাতির পিঠে চড়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ৫২ দম্পতি। রোববার ভালোবাসা দিবসে দেশটির চনবুরি প্রদেশের বোটানিকাল গার্ডেন ’নঙ্গ নচ ট্রপিক্যাল গার্ডেনে’ এক গণবিবাহের অনুষ্ঠানে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নববিবাহিত দম্পতিরা হাতির পিঠে চড়ে তাদের বিয়ের সনদে স্বাক্ষর করেন। অনুষ্ঠানকে প্রাণবন্ত করতে ব্যান্ড পার্টি ও ড্যান্সার আনা হয়।

অনুষ্ঠানে ২৩ বছর বয়সী নববিবাহিত স্ত্রীকে পাশে নিয়ে ২৬ বছর বয়সী পাতিফাত পান্থানন বলেন, ‘আমি অনেকদিন থেকেই এমন পরিকল্পনা করছিলাম যে যদি কখনো বিয়ে করি, তবে তা অসাধারণ অনুষ্ঠান হবে।’

হাতির পিঠে চড়ে বিয়ের অনুষ্ঠান নঙ্গ নচ ট্রপিক্যাল গার্ডেনের বার্ষিক আয়োজন, যাতে প্রতিবছরই শত শত দম্পতি অংশ নেন। কিন্তু এ বছর করোনাভাইরাস সংক্রমণজনিত কারণে এবার অংশ নেয়া দম্পতির সংখ্যা কম বলে জানান আয়োজকরা।

সূত্র : রয়টার্স


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল