২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৯, আহত ৪০

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে দুর্ঘটনাকবলিত বাস - ইন্টারনেট

পাকিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশে রোববার রাতে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৯ জন নিহত ও ৪০ জন আহত হয়েছে। পুলিশ ও স্থানীয় সংবাদমাধ্যম এ কথা জানায়।

পাঞ্জাব প্রদেশের দারাগাজি খান জেলার গাজিঘাট এলাকার কাছে মুলতান সড়কে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয় টেলিভিশন চ্যানেল এআরোয়াই নিউজ পরিবেশিত খবরে বলা হয়, এ দুর্ঘটনায় যাত্রীবাহী বাস দু’টির একটি দুমড়ে-মুচড়ে গেছে। এতে আরো বলা হয় বাস দু’টির বিভিন্ন অংশ কেটে হতাহতদের উদ্ধার করা হয়।


এ ঘটনার পরপরই উদ্ধার কর্মী, পুলিশ ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে যায় এবং হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

হাসপাতালের এক কর্মকর্তা জানান, আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে।


আরো সংবাদ



premium cement
রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে আরো ২ শিশুর মৃত্যু ব্যাটিং ব্যর্থতায় ভারতের কাছে বাংলাদেশের হার এনজিওর টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত ভিজিএফবঞ্চিতদের মানববন্ধনে উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে হামলা, আটক ২ ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের খসড়ায় মানবাধিকার ক্ষুণ্ণ হওয়ার ঝুঁকি রয়েছে : আর্টিকেল নাইনটিন ও টিআইবি

সকল