২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু

দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু - ছবি : সংগৃহীত

দক্ষিণ আফ্রিকায় একটি বাস সেতু থেকে নদীর খাদে পড়ে গেলে ৪৫ জন নিহত হয়েছে। তবে আট বছরের একটি শিশু অলৌকিকভাবে বেঁচে গেছে। বাসের একমাত্র জীবিত সদস্য সেই। মারাত্মক আহত অবস্থায় মেয়ে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি প্রথমে একটি সড়ক প্রতিবন্ধকে ধাক্কা খায়। তারপর ১৬৫ ফুট নিচে (প্রায় ৫০ মিটার) নিচে নদীতে পড়ে যায়। বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার উত্তর-পূর্বাঞ্চলীয় লিমপোপো শহরে এ ঘটনা ঘটে।
আরোহীরা বতসোয়ানার রাজধানী গ্যাবোরোনে একটি ধর্মীয় অনুষ্ঠান শেষে ফিরছিল।

দক্ষিণ আফ্রিকার পরিবহনমন্ত্রী সিডিসিউ ছিকুঙ্গা বলেছেন, তিনি উদ্ধার তৎপরতা তদারকির জন্য ঘটনাস্থলে রয়েছেন।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক

সকল