২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বিজিবিতে আজান ও কেরাত প্রতিযোগিতা

বিজিবিতে আজান ও কেরাত প্রতিযোগিতা - ছবি : সংগৃহীত

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সৈনিকদের আজান ও কেরাত চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে বিজিবিতে আজান ও কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বিজিবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বলা হয়, বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী আজ শুক্রবার বাদ জুমা পিলখানাস্থ কেন্দ্রীয় জামে মসজিদে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও ট্রফি বিতরণ করেন।

এ সময় বিজিবির সকল পর্যায়ের কর্মকর্তা, সৈনিক এবং বেসামরিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ২৮ মার্চ থেকে পিলখানাস্থ বিজিবি সদর দফতরের কেন্দ্রীয় জামে মসজিদে ২ দিনব্যাপী এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

আজান প্রতিযোগিতায় চূড়ান্তপর্বে সেক্টর সদর দফতর, ঢাকা’র সিপাহী মোঃ সাইফুল ইসলাম প্রথম স্থান এবং সেক্টর সদর দফতর রাঙ্গামাটির সিপাহী খলিলুর রহমান দ্বিতীয় স্থান অধিকার করেন।

অপরদিকে কেরাত প্রতিযোগিতায় চূড়ান্তপর্বে সেক্টর সদর দফতর সিলেট’র সিপাহী মোঃ আজিজুর রহমান প্রথম স্থান এবং সেক্টর সদর দফতর ঢাকার সিপাহী মোঃ রাসেল আকন্দ দ্বিতীয় স্থান অধিকার করেন।

আজান ও কেরাত উভয় প্রতিযোগিতায় দলগতভাবে ঢাকা সেক্টর চ্যাম্পিয়ন এবং রাঙ্গামাটি সেক্টর রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। সূত্র : বাসস

 


আরো সংবাদ



premium cement
দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন

সকল