০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বিএসএমএমইউর নতুন ভিসি দীন মো. নূরুল হক

ডা. দীন মো. নূরুল হক - ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নতুন ভাইস চ্যান্সেলর (ভিসি) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে স্বাস্থ্য অধিদফতরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হককে।

সোমবার (১১ মার্চ) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ কামাল হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় আইন, ১৯৯৮’-এর ১২ ধারা অনুসারে অধ্যাপক ডা. দীন মো. নূরুল হককে (সাবেক মহাপরিচালক, স্বাস্থ্য অধিদফতর, ঢাকা) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি পদে নিয়োগ করা হলো।

উল্লেখ্য, বিএসএমএমইউ’র বর্তমান ভিসি অধ্যাপক ডা. সারফুদ্দিন আহমেদের মেয়াদ আগামী ২৮ মার্চ শেষ হচ্ছে। পর দিন থেকে তার স্থলাভিষিক্ত হচ্ছেন নুরুল হক।


আরো সংবাদ



premium cement
মারাদোনোর চুরি যাওয়া গোল্ডেন বল নিলামে উঠছে প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা যুদ্ধবিরতির কাজ এগিয়ে নেয়ার সময় গাজায় নতুন করে হামলা ইসরাইলের গাজায় সাহায্য সরবরাহে কেরাম শালোম সীমান্ত খুলে দিয়েছে ইসরাইল উত্তর কোরিয়ার প্রচারণা বিভাগের সাবেক প্রধানের মৃত্যু মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে : প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে বিষপানে বৃদ্ধের মৃত্যু কেন্দ্রীয় ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট করলেন সাংবাদিকরা পিরোজপুর জেলার শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাসির উদ্দিন ঘরের ক্লাব ফ্লুমিনেন্সে মনেন্সে ফিরছেন থিয়াগো সিলভা তথ্যপ্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালু করা হবে : পলক

সকল