০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সরকারি কর্মচারী হাসপাতাল ১৬ তলা ও ৫০০ শয্যার হচ্ছে

-

রাজধানীর ফুলবাড়িয়ায় অবস্থিত সরকারি কর্মচারী হাসপাতালকে ৪তলা থেকে ১৬ তলায় উন্নীত করা হচ্ছে। আর শয্যাসংখ্যা ৫০০-তে উন্নীত করা হচ্ছে। এজন্য ব্যয় ধরা হয়েছে ৩৮০ কোটি টাকা।

প্রধানমন্ত্রী ও শেখ হাসিনার সভাপতিত্বে আজ মঙ্গলবার শেরেবাংলা নগরস্থ এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একনেক সভায় ওই প্রকল্পটিসহ মোট ৬টি প্রকল্প অনুমোদন দেয়া হয়েছে। এতে মোট ব্যয় হবে ২ হাজার ৬৫০ কোটি ৭৫ লাখ টাকা। সবই সরকারি টাকায় বলে জানান পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান।

এছাড়া জামালপুরে শেখ হাসিনা নকশিপল্লী স্থাপন করা হবে। এতে ব্যয় হবে ৭২২ কোটি টাকা।

জামালপুর ও শেরপুরের নকশীশিল্পীদের ও উদ্যোক্তাদের পুনর্বাসন করে এই শিল্পের বিকাশ করা হবে। এই পল্লী হবে জামালপুর সদরে ৩০০ একর জমিতে, জানান মন্ত্রী।


আরো সংবাদ



premium cement
ভোলার চরে ভূমি মালিকদের ওপর হামলা, আহত ২৫ কটিয়াদীতে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম রাজশাহীতে পাথরবোঝাই ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার হিজবুল্লাহর হামলা প্রতিরোধে ব্যর্থতা স্বীকার করল ইসরাইল ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ অধ্যক্ষ মুফতি রফিকুল ইসলাম মহামারী মোকাবেলায় উচ্চ পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী আমের বোঁটায় বিস্ময়কর মুকুল বাংলাদেশ ১০টির মতো এয়ারবাস কিনতে চায় : বিমানমন্ত্রী প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে ডিম ছেড়েছে কার্প জাতীয় মাছ হজযাত্রীদের জেদ্দা, মদিনা ও মক্কার বাইরে ভ্রমণ নিষিদ্ধ : সৌদি মন্ত্রণালয় ব্রাহ্মণবাড়িয়া জামায়াত আমিরসহ ৬ নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা

সকল