০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


বনানী অগ্নিকাণ্ড : আহত ফায়ারম্যানকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে

বনানী অগ্নিকাণ্ড
বনানী অগ্নিকাণ্ড : আহত ফায়ারম্যানকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় আহত ফায়ারম্যান সোহেল রানাকে আজ সিঙ্গাপুর নেয়া হচ্ছে। তিনি এখন সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

তার অবস্থার কোনো উন্নতি না হওয়াতে উন্নত চিকিৎসার জন্য আজ সন্ধ্যায় তাকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে বলে জানিয়েছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল আব্দুল্লাহ মোহাম্মদ ইবনে যায়েদ।

তিনি জানান, আজ সন্ধ্যায় সোহেল রানাকে ইয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়ার প্রস্তুতি শেষ হয়েছে। সেখানে তার উন্নত সিকিৎসা দেয়া হবে।

ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের উপ-পরিচালক দেবাশীষ বর্ধণ বলেন, চিকিৎসকরা সোহেল রানার বিষয় অপরিবর্তিত বলে জানিয়েছেন। তাতে উন্নত চিকিৎসার জন্য তাতে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে।

সোহেল রানার পরিবার সূত্রে জানা যায়, সোহেল রানার এখনো সংজ্ঞাহীন। এরই মধ্যে তাকে ২১ ব্যাগ রক্ত দেয়া হয়েছে। আরো রক্ত দেয়া প্রয়োজন তবে সেই রক্ত তার শরীর নিতে পারছে না।

গত ২৮ মার্চ বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই সময় কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে উঁচু মই দিয়ে আগুন নেভানোর কাজ করেন। এক পর্যায়ে নিরাপত্তা হুক মইয়ের সাথে আটকে যায় সোহেল রানার শরীর। পরে সোহেল পড়ে গিয়ে বিপদজনকভাবে আহত হন। তখন তার একটি পা ভেঙে যায়।


আরো সংবাদ



premium cement