৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের জন্য মালয়েশিয়ায় দোয়া মাহফিল ও অনুদান প্রদান

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের জন্য মালয়েশিয়ায় দোয়া মাহফিল ও অনুদান প্রদান - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য দোয়া মাহফিল, ইফতার এবং তাদের জন্য অনুদান প্রদান করেছে প্রবাসী বাংলাদেশী কোম্পানি মারুফ গোল্ডেন রোজ ও মাসুম গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি। অনুষ্ঠানে বঙ্গবাজারে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে সকল প্রবাসীদের দাড়ানোর আহ্বান জানানো হয় ।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের সুবাংজায়া মারুফ গোল্ডেন রোজ কার্যালয়ে এ উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ সময় কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মো: মনিরুজ্জামান মাসুম বঙ্গবাজার ব্যবসায়ীদের জন্য অনুদান প্রদান করে সকল প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান। পবিত্র কুরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পক্ষে সমবেদনা জানিয়ে তাদের হেফাজতের জন্য মোনাজাত করা হয়েছে।

রাজধানী কুয়ালালামপুরের বিভিন্ন জায়গা থেকে অনুষ্ঠানে আগত প্রবাসী ব্যবসায়ী ও কর্মীরা বলেন, স্বরণকালের ইতিহাসে অত্যন্ত ভয়াবহ ঢাকার প্রানকেন্দ্রে অবস্থিত বঙ্গবাজার মার্কেট, রাজধানীর বঙ্গবাজার মার্কেটের মঙ্গলবার সকালে ভয়াবহ যে অগিকাণ্ড ঘটেছে, তাতে প্রায় দুই হাজার কোটি টাকার ক্ষতি হয়েছে। এছাড়া বঙ্গবাজার মার্কেটের আড়াই হাজারসহ আশপাশের মার্কেটের প্রায় ৫ হাজার দোকান আগুনে পুড়ে গেছে। বঙ্গবাজারের অধিকাংশ দোকান কাঠের তৈরি হওয়ায় আগুনের তীব্রতা বেশি ছিল। বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে এমন দাবি করেছেন। এ সময় তিনি প্রাথমিকভাবে সরকারি তহবিল থেকে ৭০০ কোটি টাকা বরাদ্দেরও দাবি জানান। তাই এই ক্রান্তিলগ্নে দেশ বিদেশের সকল সামর্থ্যবানসহ সরকার ও প্রবাসীরা মানবিক সহযোগিতার আহ্বান জানান তারা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী মো: রাসেল মিয়া সুবাং জায়া, মো: শাহজাহান চৌধুরী, মো: রাসেল চোধুরী, মো: আলী হোসেন, মো: কাউছার হোসেন, মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশীসহ মারুফ গোল্ডেন রোজ এবং মাসুম গোল্ডেন রোজ এসডিএন বিএইচডির কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।


আরো সংবাদ



premium cement
পাবনার তাপমাত্রা ৪৩.২ ডিগ্রি, লোডশেডিংয়ে নাকাল জনজীবন গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি ৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী

সকল