২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাজীব গান্ধী যুদ্ধজাহাজকে প্রমোদ তরী বানিয়েছিলেন : মোদী

নরেন্দ্র মোদি - ফাইল ছবি

এবার ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর বিরুদ্ধে বড়সড় অভিযোগ আনলেন নরেন্দ্র মোদি। দিল্লিতে এক নির্বাচনী প্রচারণা সমাবেশে মোদি বলেন, কংগ্রেস আমলে দেশের যুদ্ধজাহাজকে প্রমোদ তরী হিসেবে ব্যবহার করেছে গান্ধী পরিবার। এভাবেই তিনি দেশের এক যুদ্ধজাহাজকে অপমান করেছেন।

সম্প্রতি প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে ভ্রষ্টাচারী নম্বর ওয়ান বলে মন্তব্য করেন। শুধু তাই নয়, রাহুলের উদ্দেশ্যে মোদি বলেন, রাজীব গান্ধী ভ্রষ্টাচারী নম্বর ওয়ান হিসেবেই মারা গিয়েছেন।

বুধবার দিল্লিতে এক মোদি সভায় বলেন, ব্যক্তিগত ট্যাক্সি হিসেবে ব্যবহার করেছেন আইএনএল বিরাট যুদ্ধজাহাজকে। রাজীব গান্ধীর আমলে তিনি ও তার পরিবার ১০ দিনের ছুটিতে গিয়েছিলেন। আইএনএস বিরাট দেশের সমুদ্রসীমা রক্ষার জন্য কাজে লাগানো হয়েছিল। তার বদলে সেটিকে গান্ধী পরিবারের ছুটি কাটানোর জন্য ব্যবহার করা হয়েছিল।

প্রধানমন্ত্রীর অভিযোগ, টানা দশদিন একটি দ্বীপে আটকে নোঙর করা ছিল ওই জাহাজ। রাজীব গান্ধীর পরিবার ছাড়াও ওই জাহাজে ছিলেন সোনিয়ার বাপের বাড়ির লোকজন। বিদেশি লোকজনদের এক যুদ্ধ জাহাজে চাপিয়ে দেশের নিরাপত্তার সঙ্গে সমঝোতা করা হয়েছিল। সূত্র: জি নিউজ


আরো সংবাদ



premium cement
জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায় নাগরপুরে তীব্র তাপদাহে হাসপাতালে রোগীর চাপ বাড়ছে উপজেলা নির্বাচন : নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের যে শর্তের কথা জানালেন রিজভী গুচ্ছের বিজ্ঞান বিভাগে সারাদেশে শিক্ষার্থীদের উপস্থিতি ৯০ শতাংশ গাজায় ছড়াতে পারে মহামারি নারায়ণগঞ্জে ৭ খুন : বিচার কোন পর্যায়ে? মৌলভীবাজারে কালবৈশাখীর তাণ্ডব, খোলা আকাশের নিচে অনেক পরিবার গুচ্ছ ভর্তি পরীক্ষা : জবিতে মোট উপস্থিতি ৮৩ শতাংশ ব্যস্ত শহর বগুড়া ফাঁকা : বৃষ্টির জন্য নামাজ আদায় অব্যাহত

সকল