১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

মাঝনদীতে প্রি-ওয়েডিং ফটোশুট, নৌকা উল্টে হাবুডুবু খেল হবু বর-বউ (ভিডিও)

- ছবি : সংগৃহীত

একটু আলাদা কিছু করবেন বলে ঠিক করেছিলেন দুজনে। এমন কিছু যা কি না লোকজনের মনে থেকে যাবে। মনে থাকার মতোই কাণ্ড হল বটে! হাসির খোরাক হয়ে গেলেন দুজনে।

পুরো প্লট তৈরি ছিল। মাঝনদীতে রাখা থাকবে নৌকা। তাতে বসবেন দুজনে। মাথার উপর কলা পাতা উঁচিয়ে ধরবেন একসঙ্গে। ভাবটা এমন থাকবে, যেন তা দিয়ে বৃষ্টির ছাঁট আড়াল করার চেষ্টা করছেন দুজনে। আর সেই কলা পাতার ছাউনির আবহে চলবে রোম্যান্স। চার পাশ থেকে গায়ে পানি ছিটিয়ে দেবে লোকজন। পুরো পরিস্থিতিটাই তৈরি ছিল। কিন্তু বাধ সাধল ওই পানসি। মোক্ষম সময় বেইমানি করে ফেলল।

প্রেমে হাবুডুবু খেয়েছেন কত জন! কিন্তু বিয়ের ঠিক আগে এমন হাবুডুবু খেয়েছেন ক'জনা! ভারতের কেরেলা রাজ্যের তিজিন ও শিল্পা খেলেন। প্রেমের জোয়ার তোলপাড় তুলল ঝিলের পানি। পানির তোরে খেই হারাল নৌকা। ভেসে গেলেন হবু বর-বউ।

প্রি-ওয়েডিং ফটোশুটে একটা পারফেক্ট পিকচার পাওয়ার জন্য হবু বর-বউ কত কী না করেন! আর তাদের সেই পারফেক্ট ছবি তুলে দিতে কখনও সখনও ফটোগ্রাফার বাড়াবাড়ি করে ফেলেন। পম্বা নদীর মাঝে রাখা ছিল নৌকা। তিজিন ও শিল্পা তার মাঝে বসে কলা পাতা মাথায় ধরে চার চোখ এক করেছিলেন। রোম্যান্স যখন সপ্তম সুরে তখনই কাত হতে শুরু করে নৌকা। একে অপরে মজে থাকা তিজিন ও শিল্পা তখন এমনিতেই ভারসাম্য হারিয়েছেন। হুঁশ ফিরল নদীতে পড়ে।

যদিও তিজিন-শিল্পার প্রি-ওয়েডিং ফটোশুট প্ল্যান করা সংস্থাটি জানিয়েছে, তারা ইচ্ছে করেই যুগলকে নদীতে ফেলেছিল। আর সেটা আগে থেকে জানানো হয়নি তাদের।

কারণ, তারা দেখাতে চেয়েছিল যে একে অন্যের প্রেমে ভারসাম্য হারিয়েছেন যুগল। তিজিন-শিল্পার এই ভিডিও ভাইরাল হয়েছে। ইতোমধ্যে দুই লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন সেই ভিডিও। অনেকেই ফটোশুট করা সংস্থার এই প্ল্যানটির প্রশংসা করেছেন। জি নিউজ।


আরো সংবাদ



premium cement