০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সাকিবকে বাদ দিলো হায়দরাবাদ

-

বর্তমানে সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ থাকা বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসানকে বাদ দিলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের আগামী আসরের জন্য ট্রেড ও রিলিজের মাধ্যমে নিজেদের দল গুছিয়ে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই সুবাদে ১৯ ডিসেম্বর মূল নিলামের আগে সাকিবকে ছেড়ে দিলো হায়দরাবাদ।
সাকিবকে ছেড়ে দেয়ার প্রধান কারণ হলো, এক বছরের জন্য আন্তর্জাতিক ও সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ আছেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক। আগামী ২৯ অক্টোবর তার নিষেধাজ্ঞা শেষ হবে। আর ওই সময়ের আগেই আইপিএল শুরু হয়ে শেষও হয়ে যাবে। তাই সাকিবকে দলে রেখে কোনো লাভও নেই হায়দরাবাদের। ফলে সাকিবকে দল থেকে বাদই দিয়ে দিলো হায়দরাবাদ।
সাকিব ছাড়াও ইউসুফ পাঠান ও নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলকে দল থেকে বাদ দেয় হায়দরাবাদ।


আরো সংবাদ



premium cement
একক বিতর্ক প্রতিযোগিতায় ফরিদপুরে শ্রেষ্ঠ নুসরাত ক্রিস্টাল প্যালেসের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত ইউনাইটেড জুলাই থেকে স্থায়ী দোকানের মাধ্যমে পণ্য বিক্রি করবে টিসিবি ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী একটি ভ্যানের জন্য হত্যা : জয়পুরহাটে ৩ জনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন

সকল