২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মেহেদী জাকিরের সেঞ্চুরিতে গাজীকে উড়িয়ে দিলো রূপগঞ্জ

-

গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৮ উইকেটের বড় ব্যবধানে উড়িয়ে দিলো লিজেন্ডস অব রূপগঞ্জ। মিরপুর শেরেবাংলায় গতকাল রূপগঞ্জের জয়ের নায়ক দুই সেঞ্জুরিয়ান মেহেদী মারুফ ও জাকের আলী। রান তাড়া করতে নেমে মাত্র ২৭ রানে দু’টি উইকেট হারালেও দু’জনের সেঞ্চুরিতে আর কোনো উইকেট না হারিয়েই ২৫০ রানের টার্গেট অতিক্রম করে রূপগঞ্জ।
টসে হেরে ব্যাটিংয়ে নামা গাজী শুরুতে ইমরুল কায়েসের ব্যাটে বড় সংগ্রহের দিকেই যাচ্ছিল। ব্যক্তিগত ৪৮ রানে ইমরুল আউট হওয়ার আগেই তাসামুল হক, রনি তালুকদার ও শামসুর রহমান শুভর উইকেট হারায় গাজী। শেষ পর্যন্ত ভারতীয় ব্যাটসম্যান পারভেজ রসুলের ৮০ বলে সমান চারটি করে চার-ছক্কায় গড়া ৮৬ রানের ইনিংসের ওপর ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৫০ করে গাজী গ্রুপের সেনারা।
জবাবে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই মোহাম্মদ নাঈমের উইকেট হারায় রূপগঞ্জ। ষষ্ঠ ওভারে দলীয় ২৭ রানের সময় ফিরেন জাতীয় দলের বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হক। এরপর অবিচ্ছিন্ন তৃতীয় উইকেট জুটিতে ৩৯.৪ ওভারে ২২৬ রান তোলেন মেহেদী মারুফ ও জাকের আলী। ওপেনার মেহেদী মারুফ ১৩৭ বলে ১২টি চার ও পাঁচটি ছক্কায় অপরাজিত ১৩৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। চার নম্বরে নামা জাকের আলী ১২৬ বলে ১৩টি চার ও একটি ছক্কায় অপরাজিত ১০৭ রানের ইনিংস খেলেন। ২৭ বল বাকি থাকতেই দুই উইকেট হারিয়ে ২৫৩ রান তুলে আট উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রূপগঞ্জ।

 


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল