০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ইস্ট জোনের জয়ে বৃথা গেল রোকনের সেঞ্চুরি

-

ইয়ুথ ক্রিকেট লিগের ওয়ানডে টুর্নামেন্টের প্রথম ম্যাচে রুদ্ধশ্বাস জয় পেয়েছিল ইসলামী ব্যাংক ইস্ট জোন। তবে গতকাল দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটে প্রাইম ব্যাংক সাউথ জোনকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় ইস্ট জোন। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৯ উইকেটে ২৬৫ রান করে সাউথ জোন। জবাবে ব্যাট করতে নেমে ফারদিন খান ও আলভি হকের দুর্দান্ত ব্যাটিংয়ে ৪৭.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে দাপুটে ৬ উইকেটের জয় তুলে নেয়। বৃথা গেল সাউথের ব্যাটসম্যান রোকনের সেঞ্চুরি।
আগে ব্যাট করতে নেমে সাউথ জোনের শুরুটা ছিল দুর্দান্ত। দলীয় ৪২ রানে প্রথম উইকেট হারালেও ১২৮ রানের আগে আর উইকেট হারায়নি তারা। সাউথ জোনের হয়ে ওপেনার রোকন উদ্দিন সেঞ্চুরির দেখা পেলেও দল জয় পায়নি। দলের হয়ে ১১৬ বলে ১৮ চার ও ১ ছক্কায় ১২৩ রানের ইনিংস উপহার দেন তিনি। তার সাথে সিয়াম আল সাকিব ৩৯, আবদুল্লাহ আল মামুন ২৪ ও তৌহিদুল ইসলাম লিমন ২৮ রান করেন। বল হাতে ইস্ট জোনের অভিষেক দাস ও আবু বকর দু’টি করে উইকেট নেন।
২৬৬ রানের লক্ষ্যে খেলতে নেমে উদ্বোধনী জুটিতেই ৭৮ রান করে ইস্ট জোন। ওপেনার হৃদয় দেব ১৬ রানে ফিরলেও ৭১ রান করেন আরেক ওপেনার ফারদিন খান। এরপর মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দৃঢ় ব্যাটিংয়ে জয় তুলে নেয় দলটি। ইস্ট জোনের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৭৫ রানেই ইনিংস খেলে অপরাজিত ছিলেন আলভি হক। এ ছাড়া ফজলে রাব্বি করেন ৫০ রান। ব্যক্তিগত ৩৪ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন আবু বকর।

 


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল