১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বিদ্যুৎস্পৃষ্ট মাকে বাঁচাতে পারলো না ছেলে, করুণ মৃত্যু দু’জনের

- ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাহারা খাতুন (৬২) ও সোহেল (৩১) নামের মা-ছেলের করুণ মৃত্যু হয়েছে। ৮ জুলাই সোমবার সকালে শহরের মহিলা কলেজ সংলগ্ন মুন্সিপাড়ায় ওই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সকালে বৈদ্যুতিক তারে ভেজা কাপড় শুকাতে যান মা সাহারা খাতুন। এসময় তিনি ওই তারে জড়িয়ে পড়েন। পরে মায়ের এ অবস্থা দেখে ছেলে সোহেল (৩১) মাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। নেসার আহমেদের ছেলে সোহেল একটি কাপড়ের দোকানের কর্মচারী। এ ঘটনায় সৈয়দপুরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, গতকাল রাত থেকে সৈয়দপুরে বৃষ্টি হচ্ছে। এছাড়াও একইভাবে গত ৫ জুলাই শুক্রবারও সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া নবীনগর মহল্লায় এক যুবক নিহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সকল