০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


আলু ক্ষেতে মিললো কাঠমিস্ত্রির লাশ

-

বগুড়ার কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের জাঙ্গালপাড়া এলাকার আলু ক্ষেত থেকে পুলিশ আলম মন্ডল (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে। তিনি জেলার শিবগঞ্জ উপজেলার নলডুবি গ্রামের লাল চাঁন মিয়া মন্ডলের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাহালু থানা পুলিশ শুক্রবার সকাল ১০টার দিকে কাহালু উপজেলার বীরকেদার সপ্তগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের পাশের আলু ক্ষেত থেকে আলম মন্ডলের লাশ উদ্ধার করে। আলম মন্ডল পেশায় একজন কাঠমিস্ত্রি। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার তার কর্মস্থল দুপচাঁচিয়া যায়। এরপর সে আর বাড়ী ফিরেনি। স্থানীয় লোকজন সকালে উল্লেখিত স্থানে লাশ দেখতে পেয়ে কাহালু থানায় সংবাদ দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশের ধারণা তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে।

জেলা পুলিশের এএসপি (নন্দীগ্রাম সার্কেল) রাজিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে কাহালু থানায় আলম মনন্ডলের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ লাশটি মর্গে প্রেরণ করেছে বলে কাহালু থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ বিপদে জিম্বাবুয়ে, ম্যাচের নিয়ন্ত্রণে বাংলাদেশ আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর কারো মা যেন না হারায় সে জন্য কাজ করবো : স্বাস্থ্যমন্ত্রী কৃষকদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী চেয়ারম্যান পদে রফিকুল ইসলামের প্রার্থিতা হাইকোর্টে বহাল প্যারিস জয় করে কি ফাইনালে যেতে পারবে ডর্টমুন্ড ভারতে তৃতীয় দফার ভোট : পশ্চিমবঙ্গে সহিংসতা, বোমা, মারধর দক্ষিণ আফ্রিকায় ভবন ধসে নিহত ৪ বিদেশীদের জন্য ৩০ দিনের একক প্রবেশ ভিসার বর্তমান ফি বহাল রাখবে শ্রীলঙ্কা দ্বিতীয় দফায় বাড়ল হজ ভিসা আবেদনের সময়

সকল