০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নিখোঁজের তিন দিনের মাথায় পুকুর পাড়ে লাশ মিললো ভ্যান চালকের

-

নওগাঁর রাণীনগরে নিখোঁজের তিন দিনের মাথায় হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালক যুবকের লাশ মাঠের মধ্য পুকুর পাড় থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যা নাগাদ তার লাশ উদ্ধার করা হয় । হযরত আলী কালীগ্রাম দীঘির পাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে ।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে জুমার নামায পড়ার জন্য বাড়ী থেকে বের হয়ে যায় হযরত। এর পর রাতে বাড়ীতে ফিরে না আসায় আত্মীয়স্বজদের বাড়ীসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায়নি। এর পর রোববার বেলা আড়াইটা নাগাদ কালীগ্রাম কসবাপাড়া -ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ীনামক পুকুর পারে লোকজন লাশ পরে থাকতে দেখে।

খবর পেয়ে সন্ধ্যা নাগাদ এডিশনাল এসপি (সার্কেল) লিমন রায়,রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, উপজেলার চকার পুকুর গ্রামে নিজ মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দু’কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ করে গত একমাস আগে বিকেলে ডাক্তারের কাছে যাবার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ী থেকে চলে যায়। এরপর আর বাড়ীতে ফিরে আসেনি। হযরত আলীর সাথে স্থানীয়ভাবে কারো কোন বিরোধ ছিল না বলে জানান বাবা মকবুল হোসেন। তবে কেন কিভাবে তার মৃতু হয়েছে তা বলতে পারছে না কেউ।

স্থানীয়রা ধারণা করছেন হয়তো হত্যা করে কেউ তার লাশ পুকুর পারে ফেলে রেখে গেছে । হযরত আলী ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার ডান পায়ে মাংস ছিল না। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাটো ক্ষত ছিল । ময়না তদন্ত রির্পোট না পাওয়া পর্যন্ত স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে : মন্ত্রণালয় দোয়ারাবাজারে শিলাবৃষ্টিতে সহস্রাধিক বসতঘর ও ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি ‘নির্বাচনে কেন্দ্রে প্রভাব বিস্তার করলে ফৌজধারী অপরাধে মামলা হবে’ সিরাজদিখান থানার ওসিসহ পুলিশের ১২ সদস্যের বিরুদ্ধে মামলা ক্যাম্পবেল-ব্যানেট জুটিতে লড়াইয়ের পুঁজি পেল জিম্বাবুয়ে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের আরো ৮৮ বিজিপি সদস্য ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর সুন্দরবনের আগুন পুরো নিয়ন্ত্রণে আসেনি, কারণ যেসব প্রতিকূলতা হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার ৩১ মে শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে : শামসুল ইসলাম

সকল