০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থী নিহত : আহত ৮

সড়ক দুর্ঘটনা
দুমড়েমুচড়ে যাওয়া মাইক্রোবাস - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থী সোহেল রানা (৩০) নামে এক ব্যক্তি নিহত ও তার স্ত্রীসহ আটজন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে শহরের দ্বিতীয় বাইপাস সড়কের মানিকচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর মধ্যে নিহত সোহেল ও তার স্ত্রীসহ তিনজন বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থী ছিলেন।

নিহত সোহেল জয়পুরহাটের কালাই থানার পাঁচগ্রামের সোলাইমান আলীর ছেলে।

আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন- দিনাজপুরের হাকিমপুর থানার চন্ডিপ্রু গ্রামের আরাফাত হোসেন মুন্না (২৭) এবং তার স্ত্রী তানিয়া (২৫), নিহত সোহেলের স্ত্রী ফারজানা (২৫), মাইক্রোবাসের চালক ক্ষেতলালের তেজেস চন্দ্র চৌধুরীর ছেলে পিজুস কুমার (৪০), ইয়াকুব আলীর ছেলে রায়হান (৩০), রায়হানের মেয়ে হাসি (৩০), কালাইয়ের পাঁচগ্রামের হিমু (৩০) ও সুজনের মেয়ে প্রাপ্তি (৭)।

পুলিশ জানায়, শুক্রবার বেসরকারি নিবন্ধন পরীক্ষা দেয়ার জন্য একটি মাইক্রোবাস ভাড়া করে তারা কেন্দ্রে যাচ্ছিলেন। তাদের পরীক্ষা কেন্দ্র ছিল বগুড়া সদরের মানিকচক উচ্চ বিদ্যালয়। কেন্দ্র থেকে কয়েক শ’ গজ আগে তাদের মাইক্রোবাসটি একটি সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করে। তখন বিপরীতমুখী একটি ট্রাকের সাথে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহেল রানাকে মৃত বলে ঘোষণা করে।

আহত আরাফাত হোসেন বলেন, ‘আমি ব্যাবসা করি। বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা ছিলো আজ। তাই আমার স্ত্রী তানিয়া এবং সোহেল ও তার স্ত্রী ফারজানাকে নিয়ে আমরা ৮-১০ জন একটি মাইক্রোবাস ভাড়া নিয়ে কেন্দ্রে আসছিলাম। কিন্তু পরীক্ষা দেওয়া হলো না ওদের।’ এসময় কান্নায় ভেঙে পড়েন তিনি।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম জানান, দুর্ঘটনার পর থেকে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement
সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে গ্রেফতার প্রায় ২৫০০ কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড দাগনভুঞা উপজেলা চার মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শাহ্জাদা মিয়ার জামিন হামাসের সাথে চুক্তির ব্যাপারে মিসরীয় প্রস্তাব মেনে নিন : ইসরাইলি প্রধানমন্ত্রীকে প্রতিরক্ষামন্ত্রী টাঙ্গাইল শাড়ি নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, তদন্ত কমিটি গঠন আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সকল