০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


শিশুকে রহস্যজনকভাবে গলা টিপে হত্যা, পিতা-মাতা আটক

- প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামে বুধবার ভোরে মোহাম্মদ হাসান (১২) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। হাসান উপজেলা গোপালপুর ইউনিয়নের মৃধা কচুয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে। শিশুটিকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। এ ঘটনায় নিহতের পিতা আব্দুল হালিম ও মা রিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুল হালিম প্রথম স্ত্রীর সঙ্গে অন্যত্র থাকায় দ্বিতীয় স্ত্রী রিনা বেগম একমাত্র সন্তান হাসানকে নিয়ে মৃধা কচুয়ার বাড়িতে বসবাস করে আসছিলেন। মঙ্গলবার রাতে হাসান ও তার মা টিনশেড শোবার ঘরে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে রিনা বেগমের ডাক-চিৎকার ও কান্নাকাটিতে প্রতিবেশীরা এগিয়ে আসেন। এ সময় সিঁধ কেটে ঘরে ঢুকে মুখ ঢাকা ৪-৫ জন লোক জোর করে হাসানকে নিয়ে গেছে বলে প্রতিবেশীদের জানান রিনা। পরে সবাই মিলে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির অদুরে হাসানের লাশ পাওয়া যায়। তার গলায় একটি ওড়না পেঁচানো এবং আঙ্গুলের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। একই সঙ্গে হাসানের মা রিনা বেগমকে অচেতন অবস্থায় উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সুস্থ হওয়ার পরে পুলিশ স্বামীসহ তাকে আটক করেছে। তবে হাসানের মায়ের তথ্য অনুযায়ী ঘরের পেছনে সিঁধ কাটা থাকলেও সে সিঁধ দিয়ে কোন মানুষ ঘরে ঢোকা সম্ভব নয় বলে পুলিশের দাবী।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে হত্যাকাণ্ডটি বেশ রহস্যজনক। শিশুটির লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘ প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে গ্রেফতার প্রায় ২৫০০ কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড দাগনভুঞা উপজেলা চার মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শাহ্জাদা মিয়ার জামিন হামাসের সাথে চুক্তির ব্যাপারে মিসরীয় প্রস্তাব মেনে নিন : ইসরাইলি প্রধানমন্ত্রীকে প্রতিরক্ষামন্ত্রী টাঙ্গাইল শাড়ি নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, তদন্ত কমিটি গঠন আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আদমদিঘিতে আ’লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

সকল