০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মমতার পতিতালয়ে পুলিশের হানা, ২ খদ্দেরসহ ৪ পতিতা শ্রীঘরে

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বন্দরের আলোচিত মমতার পতিতালয়ে আবারো শুক্রবার বিকেলে ভ্রাম্যমান আদালতের অভিযান। দুই খদ্দেরকে ৬ মাস ও ৪ কলগার্লকে ৩ মাস করে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও শিবগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আলমগীর কবির।

এসময় উপস্হিত ছিলেন শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) সনাতন চন্দ্র সরকার। অভিযানের সময় পতিতালয়ের মালিক মাদক সম্রাজ্ঞী মমতা ও তার স্বামী শুকুর আলী পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

প্রশাসনের এমন অভিযানে খুশি মোকামতলা বাসী। উল্লেখ্য, দীর্ঘদিন থেকে এ বাড়িতে পতিতালয় বানিয়ে মাদক সেবনের আসর ও অনৈতিক কার্যকলাপ পরিচালিত হয়ে আসছিল। এর আগেও ওই বাড়িতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

 


আরো সংবাদ



premium cement
পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি ফতুল্লায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রধানমন্ত্রীর সাথে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা : সিইসি রাফা ক্রসিংয়ের নিয়ন্ত্রণ নিলো ইসরাইলি বাহিনী নিষেধাজ্ঞা নেই তবুও ভারত থেকে পেঁয়াজ আমদানিতে অনিশ্চয়তা দৌলতদিয়ায় ৬ ও ৭ নম্বর ফেরিঘাট ভাঙনে বিলীন হচ্ছে নদীর পাড় জাতিসঙ্ঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্য পদে সমর্থন বেলজিয়ামের শিক্ষকের ২ হাত ভেঙ্গে দিল কিশোর গ্যাং ম্যানেজার পদে মেঘনা গ্রুপে চাকরি

সকল