২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দেশের বাজারে অপো এফ৯

-

দেশের বাজারে এফ সিরিজের নতুন স্মার্টফোন এনেছে অপো। নতুন ডিভাইসটি সম্পর্কে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং জানিয়েছেন, অপো এফ৯ এখন বাংলাদেশে। ডিভাইসটি অপো পরিবারের সেরা স্মার্টফোন হিসেবে প্রতিষ্ঠিত হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস। আমরা আশা করছি, বাংলাদেশের সম্মানিত গ্রাহকেরা ডিভাইসটির মাধ্যমে স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা অর্জন করবেন। ‘এফ৯’ নামের ভিওওসি ফ্যাশ চার্জ প্রযুক্তিসংবলিত এ ডিভাইস ৫ মিনিট চার্জ দিয়ে ২ ঘণ্টা কথা বলা যাবে। গ্রামীণফোন গ্রাহকেরা অপো এফ৯ কিনে বিনামূল্যে ৫ গিগাবাইট ডাটা ব্যবহারের সুবিধা পাবেন।
চীনভিত্তিক অপোর স্মার্টফোন পরিবারের নতুন সদস্য অপো এফ৯-এর বিশেষ আকর্ষণ ডিসপ্লের ওপরে জলের বিন্দুর মতো ছোট নচ ও ২৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এর স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৮ শতাংশ। গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দিতে অপোর উন্নত প্রযুক্তি ও উদ্ভাবনী দতাকে কাজে লাগিয়ে হ্যান্ডসেটটির ফিচার সাজানো হয়েছে।
অপো এফ৯-এ মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ৮.১ ওরিওর ওপর ভিত্তি করে তৈরি অপোর কালারওএস ৫.২ চালিত এ ডিভাইসে ৬ দশমিক ৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর ৪ ও ৬ গিগাবাইট র‌্যাম সংস্করণে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরণের সুবিধা মিলবে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ২৫৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে। অপো এফ৯ স্মার্টফোনে ১৬ ও ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ ব্যবহার করা হয়েছে। সেলফি ধারণের জন্য এতে আছে ২৫ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর।
ডিভাইসটির ৪ গিগাবাইট র‌্যাম সংস্করণের দাম ২৮ হাজার ৯৯০ টাকা ও ৬ গিগাবাইট র‌্যাম সংস্করণের দাম ৩১ হাজার ৯৯০ টাকা।


আরো সংবাদ



premium cement