১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


প্রিয়া সাহার বক্তব্য খতিয়ে দেখার আহ্বান মোহাম্মদ নাসিমের

সোমবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মোহাম্মদ নাসিম - নয়া দিগন্ত

আওয়ামীলীগের সভাপতিমগুলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি সাম্প্রতিক সময়ে আলোচিত প্রিয়া সাহার বক্তব্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেছেন-তার বক্তব্যকে কোনভাবেই খাটো করে দেখার সুযোগ নেই। ছোট ছোট ঘটনাই এক সময় বড় দুর্ঘটনার কারণ হতে পারে। এ জন্য সর্বদা সজাগ থাকতে হবে। প্রিয়া সাহার এই বক্তব্যের আড়ালে কোন চক্রান্ত জড়িত কিনা তা খতিযে দেখার জন্য মোহাম্মদ নাসিম পররাস্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে আহ্বান জানান।

সোমবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। কাজিপুরের শুভগাছায় বিকেলে তিনশ’ বানভাসি মানুষের মধ্যে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণকালে মোহাম্মদ নাসিম বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষকে ধৈর্য্য ধারণ করার আহ্বান জানান। তিনি আরো বলেন, প্রাকৃতিক যে কোন দুর্যোগ মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা জনগনের পাশে আছে এবং থাকবে। এ সময় তার সাথে ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেলা আওয়ামীলগ সভাপতি শওকত হোসেন, ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু ও শুভগাছা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান খোকা প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান

সকল