২৪ মে ২০২৪, ১০ জৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলকদ ১৪৪৫
`

চাঁদপুর-৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ বাসভবনে অবরুদ্ধ

চাঁদপুর-৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ বাসভবনে অবরুদ্ধ - সংগৃহীত

নিজ বাসভবনে দু’দিন যাবত অবরুদ্ধ অবস্থায় রয়েছেন চাঁদপুর-৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ। তিনি বুধবার অভিযোগ করেছেন, পুলিশের ছত্রছায়ায় আওয়ামীলীগ সন্ত্রাসীরা তাকে অবরুদ্ধ করে রেখেছে।

তিনি বলেছেন, এ ঘটনায় আমি রির্টানিং অফিসাররে ভূমিকায় হতবাক হয়েছি। রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান আমাকে কথা দিয়েছিলেন পুলিশ সুপারের সাথে আলোচনা করে, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। গত দু’দিনে তিনি কার্যকরী কোন পদক্ষেপ ও ব্যবস্থা গ্রহন করেননি।

তিনি প্রশাসন ও রিটানিং অফিসারের কাছে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত করার আহবান জানান।

তিনি বলেন, আমি বিশ্বাস করি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে চাঁদপুরের প্রশাসন পক্ষপাতমূলক আচরণ থেকে দ্রুত বেরিয়ে আসবেন। সেই সাথে দেশবাসীর কাঙ্খিত ভোটদানের অধিকার প্রতিষ্ঠিত করবেন।


আরো সংবাদ



premium cement
রাফায় হামলা বন্ধে আইসিজের রায়কে স্বাগত জানিয়েছে দক্ষিণ আফ্রিকা জৈন্তাপুরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত আগামী বছর এসএসসি পরীক্ষা নতুন নিয়মে হবে : শিক্ষামন্ত্রী রাফায় যুদ্ধ বন্ধের নির্দেশ আইসিজের : যা বললেন ইসরাইল সবার শেষে বিশ্বকাপ দল ঘোষণা পাকিস্তানের ‘খুশী যতক্ষণ থানায় ছিল নিজের সন্তানের মতো যত্ন করেছি’ আদালতের কর্তব্য হচ্ছে সকল বিচার প্রার্থীর ন্যায় বিচার নিশ্চিত করা : প্রধান বিচারপতি আইসিজের রায়কে স্বাগত জানালো হামাস এবার জাতীয় নির্বাচনে আমাদের লোকেরাও ভোট দিতে যায়নি : বঙ্গবীর কাদের সিদ্দিকী নেতাকর্মীদের খোঁজ-খবর নিতে বগুড়ায় যুবদলের সাধারণ সম্পাদক মুন্না দেশীয় অস্ত্র নিয়ে ছুটে চলেছে শিশু! ফেসবুকে ভাইরাল

সকল